বাংলালিংক বন্ধ সিমের অফার কোড

বাংলালিংক বন্ধ সিমের অফার কোড জানা থাকলে আমরা খুব সহজেই বিভিন্ন ধরনের অফার পেতে পারি। সাধারণত যাদের বন্ধ সিম রয়েছে তারা বাংলালিংক বন্ধ সিমের অফার কোড জানতে চাই। তাদের সুবিধার্থে আজকের এই আর্টিকেলে বাংলালিংক বন্ধ সিমের অফার কোড নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে।

আপনি যদি শেষ পর্যন্ত আমাদের সঙ্গে থাকেন তাহলে বাংলালিংক বন্ধ সিমের অফার কোড সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে বাংলালিংক বন্ধ সিমের অফার কোড সম্পর্কে জেনে নেওয়া যাক।

কনটেন্ট সূচিপত্রঃ বাংলালিংক বন্ধ সিমের অফার কোড

বাংলালিংক বন্ধ সিমের অফার

সাধারণত বর্তমানে এমন কোন মানুষ খুঁজে পাওয়া যাবে না যারা মোবাইল এবং সিম ব্যবহার করেনা। সাধারণত আমাদের বাংলাদেশের বেশ কিছু অপারেটরের সিম পাওয়া যায়। এর মধ্যে অন্যতম হলো বাংলালিংক। অনেক সময় আমাদের বাংলালিংক সিম দীর্ঘদিন বন্ধ থাকার পরে আমরা এটিকে ওপেন করি। সাধারণত তখনো অনেকেই বাংলালিংক বন্ধ সিমের অফার কোড সম্পর্কে জানতে চাই। তাদের উদ্দেশ্যে প্রথমে আমরা বাংলালিংক বন্ধ সিমের অফার সম্পর্কে জানব।

আরো পড়ুনঃ মোবাইলে নগদ একাউন্ট খোলার নিয়ম - নগদ একাউন্ট খোলার পদ্ধতি

সাধারণত প্রতিটি সিম কোম্পানিগুলো তাদের গ্রাহক বৃদ্ধি করার জন্য বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে। ঠিক তেমন বাংলালিংক সিম অপারেটর তাদের গ্রাহক বুদ্ধি করার জন্যই বন্ধ সিমের উপরে বিভিন্ন ধরনের অফার চালু করেছে। আমাদের বাংলাদেশে বেশিরভাগ মানুষ গ্রামীণফোন অথবা অন্যান্য অপারেটরের সিম ব্যবহার করে।

যারা বাংলালিংক সিম ব্যবহার করতে চাই না সাধারণত তারা দীর্ঘদিন বন্ধ করে রেখে দেই। যখন বাংলালিংক বন্ধ সিমের উপরে এই অফার গুলো চালু করে সাধারণত তখন গ্রাহকরা আবার নতুন করে বন্ধ সিম চালু করে যার ফলে খেতে লাভবান হয় বাংলালিংক। সাধারণত এই জন্যই বাংলালিংক তাদের গ্রাহক বৃদ্ধি করার জন্য বন্ধ সিমের উপরে বিভিন্ন ধরনের অফার চালু করে।

বাংলালিংক বন্ধ সিমের অফার কোড

আমরা যদি বাংলালিংক বন্ধ সিমের অফার কোড সম্পর্কে জেনে রাখতে পারি তাহলে খুব সহজেই বাংলালিংক এর এই অফার গুলো গ্রহণ করতে পারব। প্রতিটি সিম কোম্পানি তাদের বন্ধ সিমের উপরে বিভিন্ন ধরনের অফার চালু করেছে। ঠিক তেমন আপনি যদি বাংলালিংক সিম বন্ধ করে রাখেন এবং এটিকে নতুন করে চালু করেন তাহলে বিভিন্ন ধরনের অফার পেয়ে যাবেন।

বাংলালিংক হল বাংলাদেশের তৃতীয় বৃহত্তর সিম অপারেটর কোম্পানি। সাধারণত বাংলাদেশের অনেক বড় একটা অংশ বাংলালিংক সিম ব্যবহার করে থাকে। আবার অনেকেই নতুন নতুন সিম অপারেটর হওয়ার কারণে বাংলালিংক সিম বন্ধ করে রাখে। সাধারণত তাদের উদ্দেশ্যে বিভিন্ন ধরনের বাংলালিংক বন্ধ সিমের অফার চালু করা হয়। বাংলালিংক বন্ধ সিমের অফার কোড জেনে নেওয়া যাক।

  • ৬ জিবি - ৪৯ টাকা -- ৩০ দিন -- *১২১*২০০#
  • ১ জিবি - ১১ টাকা -- ৩০ দিন
  • ১ জিবি - ২৬ টাকা -- ৭  দিন -- *১২১*২০০#
  • ১ জিবি + ২৫ মিনিট - ২৮ টাকা -- ৩ দিন
  • ৬০ পয়সা/ মিনিট - ৩৯ টাকা -- ৩০ দিন
  • ৫৫ মিনিট - ৩৭ টাকা -- ৭ দিন
  • ৯০ মিনিট - ৫৭ টাকা -- ৩০ দিন -- *১২১*২০০#
  • ৩ জিবি - ৪৯ টাকা -- ৭ দিন

বাংলালিংক বন্ধ সিমের অফার চেক করার নিয়ম

বাংলালিংক বন্ধ সিম চালু করার পরে সাধারণত আমরা অফার গুলো দেখতে পাই না। বেশ কিছু নিয়ম রয়েছে এর অফার গুলো দেখার। বাংলা লিংক বন্ধ সিমের অফার গুলো চেক করা খুবই সহজ। তাই আপনি খুব সহজেই কিছু বিষয় অবলম্বন করে বাংলালিংক বন্ধ সিমের অফার চেক করতে পারবেন। যদি আপনার বন্ধ থাকা বাংলালিংক সিম বন্ধ সিমের অফার এর মধ্যে পড়ে তাহলে এই অফার গুলো চেক করার নিয়ম হচ্ছে।

আরো পড়ুনঃ মেয়েদের ঘরে বসে আয় করার ৩০টি সেরা উপায়

১। আপনি মাই বাংলালিংক অ্যাপ ডাউনলোড করে খুব সহজেই বাংলালিংক বন্ধ সিমের অফার গুলো চেক করতে পারবেন। এর জন্য আপনাকে অবশ্যই মাই বাংলালিংক অ্যাপস ডাউনলোড করতে হবে এর পরে এখান থেকে বন্ধ সিমের অফার দেখতে হবে।

২। এসএমএস করার মাধ্যমে বাংলালিংক বন্ধ সিমের অফার গুলো চেক করতে পারবেন। এসএমএস করার জন্য আপনাকে জানতে হবে আপনার সিম বন্ধ সিমের আওতার মধ্যে পড়ে কিনা। এই বিষয়টি জানার জন্য আপনাকে ৪৩৪৩ নাম্বারে ফ্রি এসএমএস করতে হবে। সাধারণত এর মাধ্যমে আপনি জানতে পারবেন যে আপনার সিমটি বন্ধ সিমের আওতায় পড়েছে কিনা।

৩। আপনি যদি চান তাহলে কোড ডায়াল করে বাংলালিংক বন্ধ সিমের অফার গুলো চেক করতে পারবেন। সাধারণত এর জন্য আপনাকে প্রথমে আপনার মোবাইলের ডায়াল অপশন এ যেতে হবে এরপরে *১২১*২০০# ডায়াল করতে হবে তাহলেই আপনার সামনে দুইটি অপশন আসবে সেখান থেকে আপনাকে আমার অফার অপশন সিলেক্ট করে আবার সেন্ড করতে হবে তাহলে আপনি আপনার বন্ধুর সিমের অফার দেখতে পাবেন।

বাংলালিংক বন্ধ সিম চালু করার নিয়ম

সাধারণত আমরা বিভিন্ন অপারেটরের সিম ব্যবহার করে থাকি এগুলোর মধ্যে অন্যতম হলো বাংলালিংক। সাধারণত বাংলালিংক থেকে অন্য অপারেটরে কথা বলার সময় টাকা অনেক বেশি কাটে এই কারণে অনেকেই বাংলালিংক সিম বন্ধ করে রেখে দেই। আমরা ইতিমধ্যেই বাংলালিংক বন্ধ সিমের অফার কোড সম্পর্কে জেনেছি।

আপনি যদি দুই মাস অথবা তার থেকে বেশি সময় ধরে আপনার বাংলালিংক সিম বন্ধ রাখেন তাহলে বাংলালিংক অপারেটর থেকে বিভিন্ন ধরনের অফার আপনার জন্য দেওয়া হবে। সাধারণত দুই মাসের বেশি সময় ধরে বন্ধ থাকলে এটি এই অফার গুলোর আওতার মধ্যে পড়বে।

বাংলালিংক বন্ধ সিমের অফার কারা পাবে

বাংলালিংকে বন্ধ সিমে যে সকল অফার চালু করা হয় সাধারণত তাদের জন্য নির্দিষ্ট কিছু নিয়ম কানুন রয়েছে। তাই আপনি যদি বাংলালিংকের বন্ধ সিমের এই অফার গুলো পেতে চান তাহলে আপনাকে বেশ কিছু নিয়ম নীতি মেনে নিতে হবে। যেহেতু আমরা ইতিমধ্যেই বাংলালিংক বন্ধ সিমের অফার কোড সম্পর্কে জেনেছি তাই অবশ্যই এই অফার গুলো পেতে নিয়মগুলো জেনে নেওয়া উচিত।

আপনি যদি এই অফার গুলো পেতে চান তাহলে প্রথম নিয়ম হলো অবশ্যই আপনার বাংলালিংক সিম দুই মাসের বেশি বন্ধ থাকতে হবে। যদি দুই মাসের বেশি সময় ধরে আপনার বাংলালিংক সিম বন্ধ থাকে তাহলে একটিভ করার সাথে সাথে আপনি এই অফার গুলো পেয়ে যাবেন। আর যদি দুই মাসের কম ধরে বাংলালিংক সিম বন্ধ থাকে তাহলে কখনোই এই অফার গুলো পাবেন না।

বাংলালিংক বন্ধ সিমের অফার কোডঃ উপসংহার

বাংলালিংক বন্ধ সিম চালু করার নিয়ম, বাংলালিংক বন্ধ সিমের অফার কারা পাবে? বিস্তারিত আলোচনা করা হয়েছে। যেহেতু আমরা অনেকেই বাংলালিংক সিম ব্যবহার করি এবং অনেক সময় বাঙালি সিম বন্ধ রাখি তাই অফার গুলো পেতে অবশ্যই পড়তে বিষয়গুলো সম্পর্কে জেনে রাখা উচিত।

আরো পড়ুনঃ বিকাশ থেকে রিচার্জ করার ০২ নিয়ম - বিকাশ রিচার্জ অফার

আপনার এবং আপনার পরিবারের সুস্থতা কামনা করে আজকের মত এখানেই শেষ করছি। আবার দেখা হবে নতুন কোন আর্টিকেলে অবশ্যই সেই পর্যন্ত আমাদের সঙ্গে থাকুন। আর এই ধরনের তথ্যমূলক আর্টিকেল নিয়মিত পড়তে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে থাকুন। ২০৮৭৬

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url